শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৫১ অপরাহ্ন

শ্রীনগরে বাস-বরযাত্রীবাহী মাইক্রোর সংঘর্ষে নিহত ৯

শ্রীনগরে বাস-বরযাত্রীবাহী মাইক্রোর সংঘর্ষে নিহত ৯

স্বদেশ ডেস্ক: মুন্সীগঞ্জের শ্রীনগরে ঢাকা-মাওয়া মহাসড়কে বাসের সাথে বরযাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৯ জন নিহত হয়েছে।

আজ শুক্রবার দুপুর ২ টার দিকে উপজেলার ষোলঘর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা সবাই মাইক্রোর চালক ও যাত্রী।

হাষাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি আব্দুল বাতেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা মাওয়াগামী স্বাধীন পরিবহনের একটি বাস ও জেলার লৌহজং উপজেলার কনকসার থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া মাইক্রোর মধ্যে মুখোমুখি এ সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে ছয়জন ও শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর আরো দুইজন মারা যান।

পরবর্তীতে ঢাকা মেডিক্যালে নেয়া গুরুতর আহত আরো একজনের ‍মৃত্যুর খবর পাওয়া গেছে।

এ পর্যন্ত নিহতদের যে ক’জনের পরিচয় পাওয়া গেছে, তারা হলেন, বর রুবেলের বাবা রশিদ বেপারী (৬০), বোন লিজা (১৫), প্রতিবেশী আ: মফিজ (৬০), ফুপা কেরামত বেপারী (৬০), ড্রাইভার বিল্লাল (৪০), জাহাঙ্গীর (৩৫), বরের বড় ভাইয়ের স্ত্রী রুনা (২৫), ভাগনি অবনী (৫), অপর ভাগনি রেনু (১০) ও বরের ভাইয়ের ছেলে তাহসান (৩)।

শ্রীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেদায়েতুল ইসলাম ভূঁইয়া বলেন, মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার কনকশার থেকে বরযাত্রী নিয়ে কেরানীগঞ্জের কামরাঙ্গীচর যাচ্ছিল মাইক্রোবাসটি। পথে মাওয়াগামী স্বাধীন পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষে হলে এ দুর্ঘটনা ঘটে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877